সেরা ম্যাজিক ল্যাম্প ও ম্যাজিক মিট


সেরা ম্যাজিক ল্যাম্প

জবর খবর!! এবারের কলকাতা বইমেলা ২০১৯-এ প্রকাশিত হল ‘সেরা ম্যাজিক ল্যাম্প’ – ম্যাজিক ল্যাম্পের প্রথম সংখ্যা থেকে এখন অবধি প্রকাশিত সমস্ত গল্প এবং ছড়া-কবিতা থেকে নির্বাচিত লেখার সংকলন। তিনশো পাতার এই বইতে আছে ৩১টি গল্প এবং ২১টি ছড়া-কবিতা। আমরা জানি, ম্যাজিক ল্যাম্পে প্রকাশিত সমস্ত লেখাই ভালো মানের। স্থানাভাবে ‘সেরা ম্যাজিক ল্যাম্প’ সংকলনে তার অল্প কিছুই স্থান পেয়েছে। পাঠকের ভালোবাসা পেলে হয়তো আমরা এই ‘সেরা ম্যাজিক ল্যাম্প’-এর দ্বিতীয় খন্ড প্রকাশ করতে পারব, যাতে স্থান হবে আরও কিছু ভালো ভালো লেখার।
‘সেরা ম্যাজিক ল্যাম্প’ প্রকাশ করেছেন প্রকাশনা সংস্থা ‘বুকফার্ম’, সম্পাদনা করেছেন ম্যাজিক ল্যাম্পের সম্পাদক দ্বৈতা হাজরা গোস্বামী এবং বুক ফার্মের আমন্ত্রিত সম্পাদক বিশ্বদেব গঙ্গোপাধ্যায়। নিচে দেওয়া হল বইটির সূচিপত্র। বইটি কলকাতার কলেজ স্ট্রিট বই বাজারে পাওয়া যাচ্ছে দে'জ পাবলিশিং, দে বুক স্টোর, আদি দে বুক স্টোর, অরণ্যমন, পাতাবাহার, দাস বুক স্টল সহ সর্বত্র। অনলাইনে পাওয়া যাচ্ছে www.readbengalibooks.com এবং www.boichoi.com-এ। দাম ২৯৯ টাকা।

ম্যাজিক মিটঃ কলকাতা বইমেলা ২০১৯

কলকাতা বইমেলা ২০১৯-এ ‘সেরা ম্যাজিক ল্যাম্প’ প্রকাশ উপলক্ষে ম্যাজিক ল্যাম্পের লেখক এবং পাঠক বন্ধুরা বইমেলা প্রাঙ্গণে মিলিত হয়েছেন, বুকফার্ম-এর স্টল থেকে সংগ্রহ করেছেন বহু প্রতীক্ষিত ‘সেরা ম্যাজিক ল্যাম্প’। সে এক হই হই কাণ্ড! নিচে রইল তার কিছু ছবি...









_____

No comments:

Post a Comment